• আপডেট টাইম : 16/02/2021 04:22 PM
  • 47 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

বরিশালের হিজলা উপজেলায় মাথায় ইট পড়ে রিয়াজ শরীফ (৩৫) নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত রিয়াজ শরীফ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মোজাম্মেল শরীফের ছেলে। তিনি তার শ্বশুরবাড়ি হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের লেমুয়া এলাকায় থেকে পার্শ্ববর্তী বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে তালুকদার ব্রিকস্ ফিল্ডে (টিবিসি) শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে রিয়জ শরীফ ইট মাথায় নিয়ে ইঞ্জিনচালিত ট্রলিতে তুলছিলেন। এ সময় ভাটার ওপর থেকে এক শ্রমিক ইট ছুড়ে দিলে রিয়াজ শরীফের মাথায় পড়ে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।
এরপর রিয়াজ শরীফের বমি শুরু হলে স্বজনরা তাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার আগেই পথিমধ্যে রিয়াজ শরীফের মৃত্যু হয়।

হিজলা থানা পুলিশের ওসি অসিম কুমার জানান, খবর পেয়ে তারা মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছেন। এছাড়া ঘটনাস্থল তালুকদার ব্রিকস্ ফিল্ড (টিবিসি) পরিদর্শন করেছেন। তবে রিয়াজ শরীফের মাথায় কোনো আঘাতের চিহ্ন দেখতে পাননি।

এরপরও রিয়াজ শরীফের কী কারণে মৃত্যু হলো তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...