• আপডেট টাইম : 15/02/2021 12:12 PM
  • 89 বার পঠিত
  • মো. কামরুজ্জামান
  • sramikawaz.com

সাভারের আশুলিয়ায় বান্ধবীর বাসা থেকে ফেরার পথে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের শিকার হয়। এ ধর্ষণের অভিযোগে চার জনকে আটক করেছে পুলিশ।

১৪ ফেব্রুয়ারি রোববার ভোর রাতে আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়ছে। এর আগে শনিবার রাতে ভুক্তভোগী কিশোরী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

আটককৃতরা হলেন আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড়ের মোখলেস হোসেনের দুই ছেলে সাইফুল ইসলাম বাবু (২৩) ও আরিফ (২২), একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে আবু বক্কর (২৫) ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা (২৮)।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, কারখানার ছুটি শেষে গত বুধবার রাত ৮টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফেরার পথে পরিচিত দুই ছেলে সহকর্মীর সাথে কথা বলছিল। এ সময় অভিযুক্ত চারজন মিলে দুই সহকর্মীকে মারধর করে তাড়িয়ে দিয়ে ওই কিশোরীকে তুলে নিয়ে সাইফুল ইসলাম বাবুর বাড়িতে একটি পরিত্যক্ত ঘরে গণধর্ষণ করে। ধর্ষণকারীদের হুমকিতে ভয়ে ওই কিশোরী বিষয়টি নিয়ে চুপচাপ থাকে। পরে শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে পুলিশের সহায়তায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে রোববার ভোরে চারজনকে আটক করা হয়েছে। মামলা দায়ের শেষে দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে ঢাকার মূখ্য বিচারিক আদালতে পাঠানো হবে। একই সাথে ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...