• আপডেট টাইম : 11/02/2021 04:29 PM
  • 252 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর প্রেস ক্লাবের সদস্য সংবাদিক জাহাঙ্গীর আলম (৫৮) ভারতে মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে বাংলাদেশে ফেরত আসার পথে তিনি মারা যান। গত ৫ ফেব্রয়ারী তিনি উন্নত চিৎিসার জন্য ভারতের কলকাতায় গিয়েছিলেন তিনি।
পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, ভারতের ডাক্তারদের পরামর্শে সাংবাদিক জাহাঙ্গীর আলমকে বাংলাদেশে ফেরত নিয়ে আসা হচ্ছিল। কলকাতা থেকে বাংলাদেশের যশোরের বেনাপুল সীমান্ত আসার পথে জাহাঙ্গীর আলম মারা যান। পরে তাকে আবারও কলকাতায় ফেরত নিয়ে যাওয়া হয়। সেখানে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে প্রয়াত সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃতদেহ বাংলাদেশে নিয়ে আসা হবে।
লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে সাংবাদিক জাহাঙ্গীর আলম বেশ কিছুদিন ধরে আসুস্থ হয়ে ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা নেন। অবস্থার পরিবর্তন না হওয়ায় তিনি সস্ত্রীক ভারতে যান।
দৌলতপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য প্রবীন সাংবাদিক জাহাঙ্গীর আলম কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ বার্তা ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবর পত্রিকায় দৌলতপুর প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের মৃত করিম হালসার বড় ছেলে জাহাঙ্গীর আলম হালসানা স্ত্রী, পুত্র ও কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃতুতে দৌলতপুর প্রেস ক্লাবের সকল সদস্য ও সর্বস্তরের সাংবাদিক গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...