• আপডেট টাইম : 24/11/2020 06:10 PM
  • 84 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দূঘটনায় মামুন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছে শাওন (১৮) নামে অপর এক যুবক। তাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার কল্যানপুর-মাজদিয়াড় সড়কের কল্যানপুর বাজারের নিকট স্যালো ইঞ্জিন চালিত ইটবোঝাই ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন ঘটনাস্থলেই নিহত হয়। সে মরিচা ইউনিয়নের মাজদিয়াড় মুন্সিপাড়া গ্রামের মুছহাদ মুন্সির ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিজ বাড়ি থেকে মামুন মোটরসাইকেল যোগে বেপরোয়া গতিতে কল্যানপুর বাজারে যাওয়ার পথে কল্যানপুর বাজারের নিকট বিপরীত দিকে থেকে আসা একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে স্যালো ইঞ্জিন চালিত ইটবোঝাই ট্রলির তলে চাপা পড়ে। এতে মামুন ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হোন এবং ট্রলি নিয়ন্ত্রন করতে গিয়ে গুরুতর আহত হোন ট্রলির চালক শাওন। সে মসলেমপুর গ্রামের সাদ্দাক হোসেনের ছেলে।
খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
দূর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মামুন নিহত হয়েছে এবং আহত হয়েছে ট্রলির চালক শাওন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...