sa.gif

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় পথচারীসহ নিহত-৩
বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে :: 22:19 :: Sunday September 13, 2020 Views : 64 Times

কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দূর্ঘটনায় ফিরোজ (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। সে কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের বাটিকামারা মধ্যেপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে। ১৩ সেপ্টেম্বর রোববার সকাল সাড়ে ৬টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের শিপলু ফিলিং ষ্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। অপরদিকে গতকাল শনিবার রাতে একই স্থানে সড়ক দূর্ঘটনায় ২জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফিরোজসহ অনেকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তারা শিপলু ফিলিং ষ্টেশনের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা দ্রুত গতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে কুষ্টিয়ার দিকে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারী ফিরোজের মৃত্যু হয়। পরে কুমারখালী থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

কুমারখালী থানার ওসি মজিবর রহমান জানান, অজ্ঞাত মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজ নামে এক পথচারী নিহত হয়েছে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এরাআগে একইস্থানে শনিবার বিকেলে সড়ক দূর্ঘটনায় ২জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মাদারীপুর জেলার শিবচর এলাকার ফয়জুল খার ছেলে ইনছান (৩০) ও রমজান (৩৫) পিতা অজ্ঞাত।

স্থানীয়রা জানান, ইনছান ও রমজান মোটরসাইকেল যোগে কুষ্টিয়া লালন আখড়াবাড়ি যাওয়ার পথে কুমারখালীর তরুন মোড় শিপলু ফিলিং ষ্টেশনের সামনে পাখি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ইনছান ও রমজান গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন সন্ধ্যায় এবং অপরজন রাত ৮টার দিকে মারা যান। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়।

 



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
11/1/B, Kobi Josimuddin Road, Uttor Komlapur,Motijheel, Dhaka-1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution