sa.gif

পাওনা আদায় করতে ফরিদপুর চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মচারীদের কমিটি গঠন
আওয়াজ প্রতিবেদক, ফরিদপুর থেকে :: 18:17 :: Saturday July 11, 2020 Views : 134 Times

ফরিদপুরের চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের বকেয়া দ্রুত আদায়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।এই কমিটির মাধ্যমে চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীরা তাদের সকল পাওনাদি বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তুলে ধরবেন এবং দ্রুত বকেয়া অর্থ পাওয়ার বিষয়ে কাজ করে যাবেন ।

মধুখালী প্রেসক্লাবে অনুষ্ঠিত চিনিকলের অবসরপ্রাপ্ত বয়েলিং হাউস ফোরম্যান মো. আব্দুল আজিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চিনিকলের সাবেক সাধারণ সম্পাদক মো. জহুরুল হক, সাবেক উপ- সাধারণ সম্পাদক সম্পাদক আলী আকবর, সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুশীল কুমার, সাবেক দপ্তর সম্পাদক মীর আব্দল মান্নান মো. নুরুজ্জামান মোল্লা সহ ৭০ জন।

চিনিকলের সাবেক সাধারণ সম্পাদক জহুরুল হক বলেন অবসরপ্রাপ্ত শ্রমিক - কর্মচারীদের বকেয়া গ্ৰছুটির টাকা পাওনা রয়েছে , মজুরি কমিশনের শ্রমিকদের গ্র্যাচুয়েটি বকেয়া টাকা পাওনা রয়েছে । এছাড়া প্রফিডেন্ট ফান্ডের টাকা এখন পর্যন্ত বাকি রয়েছে। কিছু শ্রমিকের ছুটির টাকা এখনো পরিশোধ হয়নি। এই সমস্ত পাওনাদি দ্রুত পরিশোধের জন্য আমরা মিলের ব্যবস্থাপনা পরিষদের কাছে জোর দাবি জানাই ।


মো. ফরোজ মিয়াকে অর্থ সম্পাদক করে কমিটির নির্বাহী সদস্যরা হলেন সুশীল কর, সিদ্দিক আলী খান, আব্দুল আজিজ, বিল্লাল মোল্লা, আনোয়ার হোসেন, মজনু বিশ্বাস, খন্দকার আসমত আলী ও মোহাম্মদ হাবিবুর রহমান।



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
11/1/B, Kobi Josimuddin Road, Uttor Komlapur,Motijheel, Dhaka-1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution