sa.gif

জিজ্ঞাসাবাদের জন্য সুশান্তের প্রেমিকাকে থানায় তলব
আ্ওয়াজ ডেস্ক :: 11:54 :: Friday June 19, 2020 Views : 119 Times

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যাকে ঘিরে জটিলতা ক্রমশ বাড়ছে। এর পেছনে পেশাগত কারণ, না প্রেমঘটিত কারণ, তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। এই মুহূর্তে সবার নজর সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। এই বলিউড নায়িকার বয়ান তদন্তের স্বার্থে অত্যন্ত জরুরি বলে মনে করে মুম্বাই পুলিশ। জানা গেছে, এবার পুলিশি জেরার মুখে রিয়া।

১৮ জুন বৃহস্পতিবার মুম্বাই পুলিশ রিয়া চক্রবর্তীর বয়ান রেকর্ড করার জন্য তাঁকে ডেকে পাঠিয়েছে। তাঁর বয়ান এই তদন্তকে আরও এগিয়ে নিয়ে যাবে। জানা গেছে, এই মুহূর্তে রিয়া বান্দ্রা পুলিশ থানায়। সেখানে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গতকাল, অর্থাৎ বুধবার সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু তথা পরিচালক মুকেশ ছাবড়াকে ডেকে পাঠিয়েছিল পুলিশ। প্রায় সাত ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে। এদিকে মুম্বাই পুলিশ সুশান্তের বাসা থেকে পাঁচটি ডায়েরি উদ্ধার করেছে। তাঁর এই ডায়েরি আত্মহত্যার জট খুলতে অনেকটা সাহায্য করবে বলে মনে করছে মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশ ইতিমধ্যে ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। সুশান্তের মৃত্যুর আগে ১০ দিন তাঁর সঙ্গে যাঁদের দেখা বা কথাবার্তা হয়েছে, তাঁদেরও জেরা করা হবে।


এদিকে কাস্টিং নির্দেশক তথা বন্ধু মুকেশ ছাবড়ার বয়ান পুলিশ রেকর্ড করেছে। এই সাত ঘণ্টার জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য উঠে এসেছে। মুকেশ জানিয়েছেন যে সুশান্ত দুর্দান্ত অভিনেতা ছিলেন। তবে ইন্ডাস্ট্রি সুশান্তকে কোনো কাজ দিচ্ছিল না বলে সামাজিক যোগাযোগমাধ্যমে যে অভিযোগ উঠেছে, এ ব্যাপারে খোলাসা করে কিছু বলেননি তিনি। মুকেশ বলেছেন, ‘সুশান্ত অত্যন্ত বুদ্ধিমান অভিনেতা ছিল। ফোনে কথা বলতে ও খুব একটা পছন্দ করত না। সাধারণত আমি ফোন করতাম। অধিকাংশ সময় ও ফোন কেটে দিত।’ তিনি আরও বলেন, ‘প্লে-স্টেশনে গেম খেলতে সুশান্ত দারুণ পছন্দ করত। আর বই পড়তেও ও খুব ভালোবাসত। বিশেষ করে পদার্থবিজ্ঞানের পরিমাণসংক্রান্ত বই পড়তে সুশান্ত বেশি পছন্দ করত।’ ২৭ মে মুকেশের জন্মদিনের দিনে তাঁর সঙ্গে সুশান্তের কথা হয়েছিল। আর তাঁদের মধ্যে স্বাভাবিক কথাবার্তা হয়েছিল বলে জানা গেছে।


পুলিশ মুকেশের থেকে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র নথিপত্র চেয়ে পাঠিয়েছে। মুকেশ ছাবড়া এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন। তিনি সুশান্তের প্রথম ছবি ‘কাই পোছে’র কাস্টিং নির্দেশক ছিলেন। মুকেশ সুশান্তের অত্যন্ত কাছের বন্ধু। এই বলিউড সুপারস্টারের শেষকৃত্যে তিনি শামিল হয়েছিলেন।



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
11/1/B, Kobi Josimuddin Road, Uttor Komlapur,Motijheel, Dhaka-1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution