sa.gif

শ্রমিক নেতা সারোয়ারকে হত্যার হুমকি, থানায় জিডি
আওয়াজ প্রতিবেদক, সাভার থেকে :: 12:42 :: Saturday October 12, 2019 Views : 192 Times

বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগের কেন্দ্রী কমিটির সহ-সম্পাদক মো. সারোয়ার হোসেনকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। ৭ অক্টোবর রাতে ফোন ও এর আগে একটি ফেসবুক আইডি থেকে এই প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি জানিয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়রি করা করা হয়েছে। ডায়রি নম্বরে ৬৩৮, তারিখ ৯ অক্টোবর।
বুধবার ৯ অক্টোবর আশুলিয়া থানায় করা সরোয়ার হোসেনের ডায়রি থেকে জানা যায়, গত ৭ অক্টোবরে সকাল ও রাতে দুটি মোবাইল ফোন নম্বর থেকে কল করে ও ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কিছু আইডি থেকে অশ্রাব্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি দেয়া হয়।

বিভিন্ন সময় ওই সব ফোন নম্বরগুলো থেকে ফোন দিয়ে সারোয়ারের বড় ধরনের ক্ষতি হবে বলে হুমিক দেওয়া হয়। এতে তিনি নিরাপত্তার আশঙ্কায় জিডি করেছেন।

এ বিষয়ে শ্রমিক নেতা সারোয়ার হোসেন বলেন, আশুলিয়া শিল্প অঞ্চলের একটি চক্র দীর্ঘ দিন যাবৎ শ্রমিকদের অপকৌশলে আন্দোলনে নামিয়ে শ্রমিকদের ছাঁটাই ও শিল্পের ক্ষতি করার লিপ্ত আছে। এই চক্রটি গত নির্বাচনের সময় ঢাকা-১৯ আসনের একটি দলের প্রার্থীকে হারানোর জন্য বিশষ মিশন নিয়ে মাঠে নেমেছিল। আমি ওই প্রার্থীর পক্ষে ছিলাম। এ জন্য ওই চিহ্নিত অপরাধী চক্রটি আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করে এবং প্রাণনাশের হুমকি দেয়। সেই গোষ্ঠীটিই প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে সরোয়ার হোসেন মনে করেন। 

 



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
85/1 Naya Paltan, Dhaka 1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution