sa.gif

নেত্রীর কাছে করা অঙ্গীকার রক্ষায় কাজ করে চলেছেন সরওয়ার জাহান বাদশাহ্ এমপি
এসএম মিজানুর রহমান :: 23:17 :: Thursday August 22, 2019 Views : 228 Times


২০১৪ সালের নির্বাচনের পর বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখা বেশ কয়েকটি ভাগে বিভক্ত হয়ে পড়ে। যা বিভিন্ন কর্ম সূচিতে প্রকাশ পায়। বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির হয়ে পড়ে, তৃণমূলের নেতাকর্মীরা হয় দিকভ্রান্ত। যা সংগঠন আওয়ামী লীগের ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। এ নৈরাজ্যকর অবস্থা থেকে উত্তরনে ২০১৮ সালে নির্বাচিত হয়ে কাজ করে চলেছেন বর্তমান কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ।তারই ফসল দৌলতপুরে বিভিন্ন অনুষ্ঠানের একই মঞ্চে উপস্থিত থাকছেন সব নেতা।

২০১৮ সালে দৌলতপুরের জনগণের চাহিদা অনুযায়ী আওয়ামী লীগের দুর্দিনের ত্যাগী নেতা এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ নমিনেশন সংগ্রহ করে। নমিনেশন উত্তোলনের পর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাতের জন্যে গণভবনে যান। গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎকারে সরওয়ার জাহান বাদশাহ্ বলেছিলেন দৌলতপুর উপজেলায় বিগত দুই সাংসদ উন্নয়নে কাজ করেছেন কিন্তু উপজেলা আওয়ামী লীগে শক্ত গ্রুপিং এর তৈরি হয়েছে। তিনি সেইদিন জননেত্রী শেখ হাসিনার কাছে বলেছেন যদি আমাকে নমিনেশন দেন তাহলে সকল গ্রুপিং এর অবসান ঘটিয়ে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের মাধ্যমে কুষ্টিয়া-১ দৌলতপুর আসন উপহার দিব। একাদশ নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ভালবাসায় বিপুল ভোটে জয়লাভ করেন বাদশাহ্ ।

বিজয়ের পরে সাবেক দুই সংসদের বাসায় যান এবং শুভেচ্ছা বিনিময় করেন। সকল গ্রুপিংয়ের অবসান ঘটিয়ে তিনি একটি শক্তিশালী ঐক্যবদ্ধ আওয়ামী লীগ উপহার দিতে কাজ করে চলেছেন। নির্বাচনের পর সকল কর্মসূচিতেই দুইজন সাবেক সংসদ এবং বর্তমান সংসদ ও সহ সকল নেতা কর্মীদের উপস্থিতি ত্যাগী আওয়ামী লীগের সকল স্তরের নেতাদের মধ্যে প্রশান্তি বিরাজ করছে।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগে আজ ঐক্যের সুর ও আদর্শিক রাজনীতির সুবাতাস বইছে। আর এর অন্যতম কারিগর সাবেক ছাত্রনেতা, জননেত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিক, আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী, দৌলতপুর উপজেলার গণমানুষের নেতা জননেতা এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে চলেছেন।


তিনি দুর্নীতি ও মাদকের বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছেন এবং সেই লক্ষে কাজ করছেন। ইতিমধ্যে উপজেলার বিভিন্ন দপ্তরে দুর্নীতি রোধে নির্দেশনা দিয়েছেন। দৌলতপুর উপজেলা ভূমি রেজিস্ট্রার অফিসে বহুদিনের দুর্নীতি বন্ধ করেছেন। দৌলতপুর উপজেলার সুষম উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
85/1 Naya Paltan, Dhaka 1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution