sa.gif

সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু
আওয়াজ প্রতিবেদক :: 16:12 :: Tuesday July 24, 2018 Views : 217 Times

বরিশাল সদর উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার তালতলীর সাপানিয়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুকুন্দপট্টি এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে হারুন হাওলাদার (৪০) এবং শায়েস্তাবাদের হবিনগর এলাকার নয়ন হাওলাদারের ছেলে রাকিব হাওলাদার (২৫)।


কাউনিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) গোলাম কবির জানান, মাহতাব হোসেন লিটন নামে এক ব্যক্তি সাপানিয়া এলাকায় ওই ভবনটি নির্মাণ করছেন। ভবনের নিচতলায় (মাটির নিচে) একটি ৫ ফুট প্রশস্ত ও ১০ ফুট লম্বা সেপটিক ট্যাংক বসানো হয়েছে। মাসখানেক আগে সেপটিক ট্যাংকসহ ভবনের নিচ তলার ছাদ ঢালাইয়ের কাজ শেষ হয়। সকালে রাজমিস্ত্রি হারুন হাওলাদার, রাকিব হাওলাদার ও তাদের সহকারী নাসির সিকদারকে নিয়ে কাজে আসেন।

মঙ্গলবার ২৪ জুলাই সকাল ৯টার দিকে দিকে হারুন হাওলাদার সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে সাটারিংয়ের বাঁশ ও কাঠ খুলতে প্রথমে নিচে নামেন। কিছুক্ষণ পর হারুন হাওলাদার অসুস্থ হয়ে পড়লে রাকিব হাওলাদ ট্যাংকে নামেন। এ সময় ‘দম বন্ধ হয়ে মারা গেলাম’ বলে চিৎকার করলে সহকারী নাসির সিকদারও ট্যাংকে নামেন। তিনজনই ট্যাংকের মধ্যে অসুস্থ হয়ে পড়েন। সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজন তিনজনকে উদ্ধার কওে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক হারুন হাওলাদার ও রাকিব হাওলাদারকে মৃত ঘোষণা করেন। অসুস্থ নাসির সিকদারকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
85/1 Naya Paltan, Dhaka 1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution