sa.gif

১০টি পোশাক কারখানা পাচ্ছে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি উত্তম র্চচা পুরস্কার
আওয়াজ প্রতিবেদক :: 19:37 :: Tuesday April 17, 2018 Views : 9 Times

জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস -২০১৮ উদ্যাপন উপলক্ষ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় প্রথম বারের মতো ১০টি পোশাক কারখানাকে ‘‘পেশাগত স্বাস্থ্য ও সেইফটি উত্তম চর্চা পুরস্কার’’ (ঙঝঐ এড়ড়ফ চৎধপঃরপব অধিৎফ) প্রদান করবে।
আগামী ২৮ এপ্রিল জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবসে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি উত্তম চর্চা পুরস্কার প্রদানের লক্ষ্যে গঠিত জুরি বোর্ড ১০টি করাখানাকে সম্মাননা স্মারক প্রদানের জন্য মনোনিত করেছে।
জুরি বোড মনোনিত কারখানা সমূহ হলো- (১) স্কয়ার ফ্যাশণ লি:, জামিরাদিয়া, হবিরবাড়ী, ভালুকা, ময়মনসিংহ। (২) ¯েœাটেক্স আউটার ওয়্যার লি: বি-৬৫/৩, লাকুরিয়াপাড়া, ঢুলিভিটা, ধামারাই, ঢাকা। (৩) ইকোটেক্স লি: চন্দ্রা, পল্লী বিদ্যুৎ, কালিয়াকৈর, গাজীপুর। (৪) তারাসিমা এপ্যারেলস লি:, গোলগাম, কৈট্রা, সাটুরিয়া, মানিকগঞ্জ। (৫) ভিয়েলাটেক্স লি: ২৯৭, খরতৈল, টঙ্গী, গাজীপুর। (৬) একেএইচ ইকো এ্যাপারেলস লি: ৪৯৫, বালিথা, শাহ বেলিশ^র, ধামরাই, ঢাকা। (৭) নিট কনর্সান লি: ৬২, ওয়াটার ওয়ার্কস। (৮) উইজডম এ্যাটায়ার্স লি: দাপা ইদ্রাকপুর, ফতুল্লা, নারায়ণগঞ্জ। (৯) হুপ লুন এ্যাপারেলস লি: এসটি টাওয়ার, ০৩, ঢাকা ময়মনসিংহ রোড, পূর্ব গাজীপুরা, টঙ্গী, গাজীপুর (১০) ফকির ফ্যাশন লি: ডহরগাও, কালিয়াপাড়া, রুপগঞ্জ, নারায়ণগঞ্জ।
২৮ এপ্রিল কৃষিবিদ ইনসটিটিউশন মিলনায়তনে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবসের অনুষ্ঠানে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ পুরস্কারের জন্য মনোনিত ১০টি কারখানাকে সম্মামনা স্মারক প্রদান করবেন। ২০১৬ সাল থেকে ২৮ এপ্রিল জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উদ্যাপন করছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়।



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
85/1 Naya Paltan, Dhaka 1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution