sa.gif

আইসিসির 'ইয়াং ট্যালেন্ট' তালিকায় মুস্তাফিজ
আওয়াজ প্রতিবেদক :: 19:48 :: Tuesday May 16, 2017 Views : 16 Times

আসছে জুনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের পর ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে বড় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। আসন্ন মেগা এই ইভেন্ট উপলক্ষে আইসিসি নানা রকম আর্টিকেল লিখছে তাদের ওয়েব পেজে। মঙ্গলবার প্রকাশ করা হয়েছে এবারের টুর্নামেন্টে অংশ নেওয়া আট দলের আটজন তরুণ তারকার (ইয়াং ট্যালেন্ট) নাম। যারা চ্যাম্পিন্স ট্রফিতে আলো ছড়াবেন বলে বিশ্বাস ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার। আর সেই তালিকায় বাংলাদেশ থেকে দেখানো হয়েছে কাটার মাস্টার মুস্তাফিজকে।
দশম আইপিএলে এক ম্যাচে সুযোগ পেয়ে মুস্তাফিজ নিজেকে মেলে ধরতে না পারলেও তার প্রতিভা নিয়ে যে কোনো শঙ্কা নেই এবং বিশ্ব ক্রিকেট মহলের নজর যে এখনও মুস্তাফিজের দিকে রয়েছে সেটা এই আর্টিকেল থেকে স্পষ্ট।তালিকায় দক্ষিণ আফ্রিকা থেকে তরুণ পেসার কেগিসো রাবাদা, নিউজিল্যান্ডের বাঁহাতি স্পিন অলরাউন্ডার মিচেল স্যান্টনার, পাকিস্তানের বাবর আজম, শ্রীলঙ্কার কুশল মেন্ডিস, ভারতের জাসপ্রিত বুমরাহ, অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স আর ইংল্যান্ডের ব্যাটসম্যান স্যাম বিলিংস এর নাম রয়েছে। যার নিজ নিজ দলের হয়ে প্রতিপক্ষের জন্য হুমকি হয়ে দাঁড়াবেন বলে বিশ্বাস আইসিসির।
মুস্তাফিজ প্রসঙ্গে আর্টিকেলে লেখা হয়, ‘বাঁহাতি এই পেসারের 'লেফট আর্ম কুইকার' এ বিশেষ কিছু আছে। ইতিমধ্যে তিনি তাঁর নামের প্রতি সুবিচার করতে পেরেছেন। বাংলাদেশও খুঁজে পেয়েছে একজন সত্যিকারের রত্ন। যার হাতে রয়েছে দ্রুত, দক্ষ আর যথার্থ অফ কাটার।
আইসিসি আরও লিখেছে, ‘২১ বছর বয়সী এই ক্রিকেটারের মধ্যে আরও অনেক ক্রিকেট বাকি আছে। মোস্তাফিজ যদি ফিট আর ইনজুরি মুক্ত থাকে, তাহলে ক্রিকেটে তার দক্ষতা দেখাতে আরও অনেক সময় পাবে। ’



Comments





Pakkhik Sramik Awaz
Reg: DA5020
News & Commercial:
85/1 Naya Paltan, Dhaka 1000
email: sramikawaznews@gmail.com
Contact: +880 1972 200 275, Fax: +880 77257 5347

Legal & Advisory Panel:
Acting Editor: M M Haque
Editor & Publisher: Zafor Ahmad

Developed by: Expert IT Solution